শুক্রবার, ১২ আগষ্ট ২০২২

শিরোনাম

প্রচ্ছদ /   সোনাইমুড়ীতে ভাইয়া গ্রুপের উৎপাত আ,লীগের কমিটি স্থগিত

সোনাইমুড়ীতে ভাইয়া গ্রুপের উৎপাত আ,লীগের কমিটি স্থগিত

সোনাইমুড়ী প্রতিনিধি

শনিবার, জুলাই ২, ২০২২

প্রিন্ট করুন

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।

শনিবার (২ জুলাই) বিকেলে সোনাইমুড়ী উপজেলা আওয়মীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের ও সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু বলেন,তৃনমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ জানিয়েছেন,দলের বাহিরের লোকজনদের থেকে ভোটার আইডি নিয়ে তালিকা প্রস্তুত করা হয়েছে। তাই আপাতত ওয়ার্ড ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন স্থগিত করা হয়েছে।

এই নিয়ে আমাদের উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বসে সিদ্ধান্ত নেওয়ার পর নির্দেশনা মোতাবেক পৌরসভা সহ বিভিন্ন ওয়ার্ডের সম্মেলনের অবশিষ্ট কাজ সম্পন্ন করা হবে।

জানা যায়,আসন্ন সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে উপজেলার ৯০ টি ওয়ার্ড কমিটি ও পৌরসভার ৯টি কমিটির মধ্যে অধিকাংশ কমিটি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

পৌরসভার ৯টি ওয়ার্ডসহ কয়েকটি ইউনিয়নের ওয়ার্ড কমিটি স্থগিত করা হয়েছে। যদিও আগামী কয়েকদিনের মধ্যে ইউনিয়ন কমিটি গঠনের কাউন্সিল শুরু হওয়ার কথা ছিলো।

আওয়ামী লীগের আসন্ন সম্মেলনকে সামনে রেখে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছিলো। হঠাৎ কমিটি গঠন স্থগিত করায় অনেক নেতাকর্মীদের মাঝে হতাশা বিরাজ করছে।

উল্লেখ্য,সাম্প্রতিককালে বিভিন্ন ওয়ার্ডে বিগত নির্বাচনে বিদ্রোহী প্রার্থী দিয়ে গ্রুপিং করা (ভাইয়া গ্রুপের উৎপাত ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে। তৃণমূল নেতাকর্মীদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্ব সৃষ্টি করারও অভিযোগ রয়েছে। বিগত কমিটির নেতাকর্মীদের বাদ দিয়ে দলের বাহিরের লোকদের দিয়ে কমিটি গঠনের অভিযোগে ঊপজেলা আওয়ামী লীগের নিকট বেশ কিছু অভিযোগ দেয় তৃণমূল নেতৃবৃন্দ।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন