শুক্রবার, ১২ আগষ্ট ২০২২

শিরোনাম

প্রচ্ছদ /   সুবর্নচরে মেম্বারের ঘর থেকে চুরি হওয়া সয়াবিন-বাদাম-মুগডাল উদ্ধার

সুবর্নচরে মেম্বারের ঘর থেকে চুরি হওয়া সয়াবিন-বাদাম-মুগডাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

বুধবার, জুন ২৯, ২০২২

প্রিন্ট করুন

নোয়াখালীর সুবর্নচর উপজেলায় এক ইউনিয়ন পরিষদ সদস্যের (মেম্বার) ঘর থেকে চুরি হওয়া ১০ বস্তা সয়াবিন-বাদাম-মুগডাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মঙ্গলবার (২৮ জুন) রাত ৯ টায় উপজেলার চরজুবলি ইউনিয়নের আতব আলী বাজারের পাশে সেলিম মেম্বার বাড়ি থেকে সয়াবিন-বাদাম-মুগডালের বস্তাগুলো উদ্ধার করা হয়।

জানা যায়, গত রবিবার স্থানীয় হারিছ চৌধুরী বাজারের ব্যবসায়ী কেফায়েত উল্লাহর দোকান থেকে ২৬ বস্তা সয়াবিন-বাদাম-মুগডাল চুরি হয়। এ ঘটনায় ব্যবসায়ী কেফায়েত উল্লাহ চরজব্বর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে চরজুবলি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য সেলিমের ঘর থেকে চুরি হওয়া সয়াবিন-বাদাম-মুগডালের ১০ বস্তা উদ্ধার করে।

পুলিশ জানায়, ইউনিয়ন পরিষদ সদস্য সেলিম দীর্ঘদিন ধরে সে ঘরে বসবাস করেন না। এটি পরিত্যক্ত এবং সেখানে তার ভাগিনা পারভেজ বসবাস করেন।

তবে স্থানীয়দের দাবী, ইউনিয়ন পরিষদ সদস্য সেলিমের যোগসাজশে এগুলো চুরি করা হয় এবং তা সেখানে রাখা হয়। এ বিষয়ে জানতে সেলিম মেম্বারের মুঠোফোনে একাধিকবার কল করলে তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন