, আপডেটঃ

ফেসবুক লাইভ
মির্জা কাদের নয়,ওবায়দুল কাদের টার্গেট একরাম বাদল গংদের ভিডিও

অনলাইন ডেস্ক নোয়াখালী টুয়েন্টিফোর
প্রকাশিত: মার্চ ১৪, ২০২১ ২:৪০ পিএম


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাৎ হোসেন কাদের বলেন,কোম্পানীগঞ্জে রাজনীতিতে আবদুল কাদের মির্জা নয়,ওদের টার্গেট ওবায়দুল কাদেরকে ল্যাং মারা। একই সাথে আমাদের পারিবারিক রাজনীতি বন্ধ করা।

শনিবার (১৩ মার্চ) বিকেলে ইকবাল হোসাইন পাভেল নামে একটি ফেসবুক আইডি থেকে লাইভের মাধ্যমে এসব তথ্য জানান।

এ সময় তিনি বলেন, আমার ভাগিনা রাতাহকে দিয়ে বড় ভাই মন্ত্রী মহোদয়কে বিভিন্ন রকম ভুল বুঝিয়ে মির্জা কাদেরকে মেয়র থেকে সরিয়ে দিয়েছে। আসলে এটা একটা ষড়যন্ত্র মিজানুর রহমান বাদল গংদের । এই নোয়াখালীর একরামুল করিম চৌধুরী আমাদের পরিবারেকে নিয়ে ছিনিমিনি খেলছে আজ ১০ বছর যাবত। এটার জন্য মন্ত্রীমহোদয় দায়ী তিনি একটু খেয়াল করেনি। কেন মির্জা এসব কথা বলছত নিষেধ ও করেনি।

তিনি আরও বলেন,আমার ভাই কাদের মির্জা ছাত্র রাজনীতি থেকে আজ পর্যন্ত কখনো মিথ্যার সাথে আপোষ করে নাই। সত্য কথা বলার জন্য আমার ভাই কাদের মির্জাকে ওরা শেষ করতে চাই। তবে লক্ষ্য ওবায়দুল কাদের। কখনো আমি রাজনীতির মঞ্চে উঠিনাই। বক্তব্য দেই নাই। আজ বাধ্য হলাম। পুরো নোয়াখালীর ৬০ ভাগ লোক আমাদের পরিবারকে ভালোবাসে। কিন্তু একরামুল করিম চৌধুরী ও বাদল গংরা সেই দিন ভাইয়ের ওপর গুলিবর্ষণ করে। সেই দিন আমি না থাকলে আমার ভাইকে কুকুর বিড়ালে খেতো।

প্রধান মন্ত্রীকে উদ্দ্যেশ করে তিনি বলেন, এদেশে কেউ কখনো কি বলতে পারবে না। আমার ভাই মন্ত্রী থাকা কালীন দলের সম্পাদক নির্বাচিত হওয়ার পরে দুই টাকার কাজ চাইতে গেছি। কেউ প্রমান করতে পারলে আত্মহত্যা করবো। দয়া করে প্রধানমন্ত্রী আমাদেরকে এবং পরিবারকে বাঁচান। নোয়াখালীতে বাদল গং আমার ভগিনা রাহাতকে ভুল বুঝিয়ে টাকা খরচ করে কোম্পানিগঞ্জের কুখ্যাত সাংবাদিকদের কু মতলবে আমাদের শেষ করার পায়তারা করছে।আমরা আর কত নির্যাতিত হবো।

রাজনীতিতে একরামুল করিম চৌধুরী গং নোংরা রাজনীতি বন্ধ করতে আপনি পদক্ষেপ নিন।

শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় বসুরহাট পৌরসভায় নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেয়র আবদুল কাদের মির্জা অভিযোগ করে বলেন(শুক্রবার) আমাকে হত্যার করার জন্য একরাম চৌধুরীর বাড়িতে মিটিং হয়েছ।আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

মেয়র মির্জা কাদের বলেন, ‘ওইদিন আমাকে হত্যা করার জন্য বসুরহাট পৌরসভা কার্যালয়ে দু’শর বেশি গুলি করা হয়েছে। আমার ১০-১২ জন নেতাকর্মী এখনও ঢাকায় চিকিৎসাধীন।’

প্রতিনিয়ত আমার নেতাকর্মীদের হয়রানি করছে প্রশাসন- অভিযোগ করে কাদের মির্জা বলেন, ‘গত কয়েকদিনে আমার ৭-৮ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান চালাচ্ছে ডিবি পুলিশ। তাদের পরিবারের লোকজনকে নির্যাতন করছে। এখানে সবকিছু এক তরফা হচ্ছে। প্রশাসনও আমার বিরুদ্ধে কাজ করছে।

উল্লেখ্য: বসুরহাটের রূপালী চত্বরে আবদুল কাদের মির্জার ব্যক্তিগত অফিস ভাঙচুর এবং ওই দিন রাতে বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনের মঞ্চ ভাঙচুরের ঘটনায় এ মামলা করা হয়। এ ছাড়া গত মঙ্গলবার রাতে বসুরহাট পৌরসভা মেয়রের কার্যালয়ে হামলা, গুলি, ভাঙচুরের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে পৌরসভার কর্মচারী মো. স্বপন বাদী হয়ে ৯৮ জনের নাম উল্লেখ করে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা করেন।

এর মধ্যে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তার করে পুলিশ। বিকেল ৪টার দিকে নোয়াখালী প্রেস ক্লাবের সামনে থেকে পুলিশ তাকে গ্রেপ্তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদালত।

গত ১৯ ফেব্রুয়ারি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল মাঠে নামেন। তার নেতৃত্বে চাপরাশিরহাট বাজারে বিক্ষোভ মিছিল বের হলে সেখানে কাদের মির্জার সমর্থকদের সঙ্গে সংঘর্ষ ও গোলাগুলি হয়। এতে গুলিতে প্রাণ হারান সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির।

সেই রেশ কাটিয়ে উঠতে না উঠতেই আবারও সহিংসতা ছড়িয়ে পড়ে। মঙ্গলবার দু’গ্রুপের দফায় দফায় সংঘর্ষ, বোমা হামলা ও গোলাগুলিতে প্রাণ হারান চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের শ্রমজীবী আলাউদ্দিন।

এই লিংকে ক্লিক করলে সম্পূর্ণ ভিডিও পাওয়া যাবে:

https://m.facebook.com/story.php?story_fbid=2918697915073383&id=100007996082892

 

মন্তব্য করুন:

মুল পাতার খবর

নোয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা সম্পন্ন

নোয়াখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ…

নিজ গল্পেই নায়ক হচ্ছেন প্রসেনজিৎ, সঙ্গে শুভশ্রী

খারাপ সময় যাচ্ছে ভারতের। করোনার কারণে কড়াকড়িভাবে চলছে লকডাউন। শুটিং…

সীমান্ত স্কয়ারে আগুন

রাজধানীর ঝিগাতলার সীমান্ত স্কয়ারের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন…

সমালোচনার জবাব দিলেন অভিনেত্রী নুসরাত

সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ নিয়ে নানান সময় বিতর্কের শিরোনামে ছিলেন পশ্চিমবঙ্গের…

ক্ষমতা নিষ্কন্টক করতে জিয়াউর রহমান হাজার হাজার বৃক্ষ ধ্বংস করেছেন: তথ্যমন্ত্রী

‘জিয়াউর রহমান ক্ষমতা নিষ্কণ্টক করার জন্য শুধুমাত্র সেনাবাহিনীর কয়েক হাজার…

দেশে ব্যবহারের অনুমোদন পেল জানসেনের টিকা

করোনাভাইরাস প্রতিরোধে বেলজিয়ামে উৎপাদিত জানসেনের টিকা দেশে ব্যবহারের জন্য অনুমোদন…

পরীমনির ক্ষমতাধর ‘শুভাকাঙ্ক্ষীরা’ কোথায়?

ঢাকার হাতেগোনা কয়েকটা সিনেমার নায়িকা পরীমনি সম্ভবত পুরো পৃথিবীর চলচ্চিত্রের…

এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত জানালেন শিক্ষামন্ত্রী

চলতি বছরের এসএসসি ও এইচএসসি পরীক্ষা হবে কি-না, করোনা পরিস্থিতি…

‘নাসিমের চলে যাওয়া দেশের রাজনীতির জন্যও ক্ষতি’

মোহাম্মদ নাসিম তার বাবা মনসুর আলীর মতোই সাহসী ও নির্ভীক…

সম্পাদক : ইসমাইল হোসেন
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | Noakhali24.net
Privacy Policy | Terms and Conditions
Developed By: Link Bangla
Contact Us | About Noakhali24.net
অফিস: ৭৪ কাকরাইল ভূইঞা ম্যানশন, রমনা, ঢাকা ১০০০
ফোন: +৮৮ ০১৭৩০ ৭১৮১৭১
Email: noakhali24.net@gmail.com
বিজ্ঞাপন: noakhali24.net@gmail.com