মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

শিরোনাম

প্রচ্ছদ /   বেগমগঞ্জে জিয়ার মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে ছাত্রলীগের হামলা,ভিডিও করায় সাংবাদিক লাঞ্ছিত

বেগমগঞ্জে জিয়ার মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে ছাত্রলীগের হামলা,ভিডিও করায় সাংবাদিক লাঞ্ছিত

বেগমগঞ্জ প্রতিনিধি

বুধবার, জুন ১, ২০২২

প্রিন্ট করুন
বেগমগঞ্জে জিয়ার মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে ছাত্রলীগের হামলা,ভিডিও করায় সাংবাদিক লাঞ্চিত

নোয়াখালী বেগমগঞ্জে চৌমুহনী পৌর বিএনপি যুবদল ও ছাত্রদলের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালানোর অভিযোগ উঠেছে।

এ সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে একাত্তর টেলিভিশনের নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমানে মোবাইল ছিনিয়ে নিয়ে শারীরিকভাবে লাঞ্চিত করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বুধবাবার (জুন ১) সকাল সাড়ে ১১ টার সময় বেগমগঞ্জের বাংলাবাজারে এ ঘটনা ঘট।

জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন জানান,পুর্বনিধারিত কর্মসুচি অনুযায়ী চৌমুহনী পৌর বিএনপি যুবদল ও ছাত্রদলের উদ্যোগে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যা বুলুর উপস্থিতে বেগমগঞ্জের জমিদাহাটে তাদের প্রথম কর্মসুচি সকাল ১০ টা থেকে শুরু করে পরে চৌমুহনী পুর্ব বাজার কাচারি মসজিদ ও চৌমুহনী রেল গেইটে খাবার বিতরণ করে। সেখানে ছাত্রলীগ যুবলীগ বাধা প্রদান করে।

এ সময় কয়েকটি ককটেল বিষ্ফোরন হয়। পরে বিএনপির নেতা-কর্মীরা চৌরাস্তায় খাবার বিতরণ করে বাংলাবাজারে গেলে সেখানে আগে থেকে অবস্থান নেওয়া যু্বলীগ ছাত্রলীগ তাদের বাধা দেয়। এ সময় তারা লাঠি সোটা হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করে ও বেশ কয়েকটি ককটেল বিস্ফোরন ঘটে এবং বাড়ী ঘরে হামলা করে।

এ সময় হামলার ভিডিও ধারন করার সময় একাত্তর টিভির নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমানের মোবাইল জোরপুর্বক ছিনিয়ে নেন গোপালপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রকি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তুহিনসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা। মোবাইলে থাকা তাদের হামলার ভিডিও করার কারণে তারা শারিরীকভাবে লাঞ্ছিত করা হয়।

প্রায় দুই ঘন্টা পর মোবাইল টি ফেরত দিলেও ধারনকৃত সব ভিডিও ফুটেজ ডিলিট করে দেওয়া হয়।

এ বিষয়ে আহত সাংবাদিক মিজানুর রহমান নোয়াখালী টুয়েন্টিফোরকে বলেন,পেশাগত দায়িত্ব পালনে সময় মোবাইল ছিনিয়ে নেয়া ও শারিরীকভাবে লাঞ্ছিত করার খুবই দুঃখজনক।

তিনি আরও বলেন, এঘটনার সাথে যারা জড়িত তদন্ত করে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম।

আমাদের ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন